top of page
  • Mahua Ghosal

দুর্গাপুরে অভিনেতা বনিকে নিয়ে জমে উঠেছে তরজা সামাজিক মাধ্যমে


মহুয়া ঘোষাল দুর্গাপুর ১৩ মার্চ ২০২৩

দুর্গাপুরে ক্রিকেট খেলা নিয়ে দুর্গাপুর মেতে উঠেছিল । সেই খেলার ফাইনালে এসেছিলেন শ্রীলঙ্কার বিখ্যাত খেলোয়াড় সনত জয়সুর্য । এই খেলার আয়োজন হয় ক্লাব সমন্বয়ের উদ্যোগে । এই খেলায় আমন্ত্রিত সেলিব্রেটি ছিলেন বাংলা চলচিত্র জগতের অনেকেই । সেখানে বাংলা চলচিত্রের তথা বর্তমানে ইডির ডাক পেয়ে বিখ্যাত হয়ে যাওয়া বনি সেনগুপ্ত । আর বনি সেনগুপ্তকে নিয়ে সামাজিক মাধ্যমে সিপিএম নেতার পোষ্ট বেশ বিতর্কের জন্ম দিয়েছে দুর্গাপুরে । কার্যত শাসক – বিরোধী তরজা বেশ জমে উঠেছে । তৃণমুল অবশ্য বলেছে মিডিয়ায় ভেসে থাকার জন্য সিপিএমকে অনেক কিছুই করতে হচ্ছে তাই এসব গল্পকথা লিখে রাজনীতির বাজারে ভেসে থাকছেন কেউ কেউ ।

সিপিএমের পশ্চিম বর্ধমান জেলা সিপিএম সম্পাদক মণ্ডলীর সদস্য পঙ্কজ রায় সরকার সামাজিক মাধ্যমে একটি ছবি পোষ্ট করেছেন সেই ক্রিকেট খেলা নিয়ে । সেই ছবিতে দেখা যাচ্ছে বাংলা চলচিত্রের অনেকের সাথেই রয়েছেন ইডির ডাক পাওয়া বনি সেনগুপ্ত । এরসাথেই সিপিএম নেতা লিখেছেন “এই কদিন আগে দুর্গাপুরের তৃনমূলের নব্যবাবুদের কোটি কোটি টাকার ক্রিকেট খেলায় বনি দুর্গাপুরেও এসেছিলো।। কিসে এসেছিল? কারা এনেছিল? কারা সঙ দিয়েছিল? এপিয়ারেন্স মানি নিয়েছিল? না নিলে কেন নেয় নি?

(শাসকদলের নেতাদেরডাকে অনেকেইএই ইভেন্টেখানা পিনা,সেল্ফিএবং আরোকিছুতে মজেছিল।দুর্গাপুরেতারা চিহ্নিতহলো পরজীবিহিসাবে)।

দুর্গাপুরে এ নিয়ে জমে উঠেছে নানান তরজা । সামাজিক মাধ্যমে কমেন্ট বক্সে বেশ মজার মজার কমেন্টস উঠে এসেছে । একজন লিখেছেন সুত্রের খবর ৮২ লক্ষ টাকা খরচ হয়েছে । একজন লিখেছেন সি বি আই ইডির তদন্ত করা উচিৎ ।

এনিয়ে প্রাক্তন কাউন্সিলর দেবব্রত সাঁই লিখেছেন কিছুদিনের মধ্যেই আমরা অডিট করে প্রেস কনফারেন্সকে সবটা জানিয়ে দেবো । আর সিপিএমের কথার জবাব আমরা দেবো না । ওরা মিডিয়ায় ভেসে থাকার জন্য অনেক কিছুই করে আর সামাজিক মাধ্যমে পোষ্ট করে” ।



20 views0 comments
bottom of page